শুক্রবার  ২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং  |   শুক্রবার  ৭ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

আলফাডাঙ্গায় ভবন ধ্বসের ঘটনায় আহতদের পাশে সাহায্যর হাত বাড়িয়ে দিলেন আলহাজ্ব কাজী সিরাজুল ইসলাম

সেপ্টেম্বর ২, ২০১৬

আলফাডাঙ্গায় ভবন ধ্বস

।।বিপ্লব কুমার দাস (শাওন)/ফরিদপুর জেলা প্রতিনিধি।।

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার বানা ইউনিয়নে বেলবানায় অবস্থিত এম এ মজিদ উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল খেলা চলাকালিন সময় প্রাথমিক বিদ্যালয়ের টিনসেড পাঁকা ভবন ধ্বসে প্রায় অর্ধশত আহত ও রুবেল নামে একজন নিহত হন।

আহতদের পাশে সাহায্যর হাত বাড়িয়ে দিলেন ফরিদপুর -১ আসনের সাবেক এমপি ও বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আলহাজ্ব কাজী সিরাজুল ইসলাম।

কাজী সিরাজের পক্ষ থেকে আলফাডাঙ্গা উপজেলা কৃষকলীগের নেতাকর্মীরা উপজেলা হাসপাতালে আহতদের দেখতে যান এবং তাদের সার্বিক খোজ খবর নেন। এ সময় আহতদের হাতে বিভিন্ন প্রকারের ফল ও নগদ টাকা তুলে দেন।

এতে উপস্থিত ছিলেন,উপজেলা ভাইস চেয়ারম্যান আঃ কুদ্দুস খান,সাবেক ইউপি চেয়ারম্যান কাজী হারুন অর-রশিদ,উপজেলা কৃষকলীগের যুগ্ন আহবায়ক মো নজীর মিয়া ও শেখ দেলোয়ার হোসেন,উপজেলা কৃষকলীগ নেতা কাজী আব্দুল্লাহ , আজিজুর রহমান দুলাল প্রমূখ।

উল্লেখ্য, শুক্রবার বিকালে রায়হান মাস্টার ৮ দলীয় স্মৃতি ফুটবল টুর্নামেন্টের বানা ফুটবল একাদশ ও লোহাগড়া ফুটবল একাদশ ফাইনাল খেলা চলাকালিন সময় খেলা দেখার জন্য দর্শকরা উক্ত বিদ্যালয় টিনসেড ভবনের টিনের ছাদে উঠে বসলে ভবনের টিনের চালা সহ দেওয়াল ধ্বসে পড়ে এ ঘটনা ঘটে।
ই বাংলা পত্রিকা/শুক্রবার ২রা সেপ্টেম্বর,২০১৬ ইং