বুধবার  ২৮শে জুন, ২০১৭ ইং  |   বুধবার  ১৪ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

আপনারা আপনার সন্তানদের সঙ্গে নিয়মিত মোবাইল ফোনে যোগাযোগ রাখুন –ডেপুটি স্পিকার

আগস্ট ১৪, ২০১৬

ডেপুটি স্পিকার

মোঃ নুরে শাহী আলম (লাবলু)/
প্রত্যেক পরিবারকে তার সন্তানদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখার পরামর্শ দিয়েছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া।

গতকাল শনিবার (১৩ আগস্ট) গাইবান্ধার ফুলছড়ি ইউনিয়নের বাঘবাড়ি, দেলুয়াবাড়ির চর এলাকা এবং উদাখালী ইউনিয়নের শিংড়িয়া বিল এলাকায় ত্রাণ বিতরণকালে বন্যায় ক্ষতিগ্রস্ত মা-বোনদের উদ্দেশে এ পরামর্শ দেন তিনি।

এ সময় ডেপুটি স্পিকার বলেন, আপনাদের চরের অনেক ছেলে-মেয়ে গাজীপুর টঙ্গিতে কাজ করে, আপনারা আপনার সন্তানদের সঙ্গে নিয়মিত মোবাইল ফোনে যোগাযোগ রাখুন। ওরা যেন জঙ্গি তৎপরতায় মিলে না যায়। আপনাদের সহযোগিতায় আমরা দেশ থেকে জঙ্গি উৎখাত করবো। একজন জঙ্গিও বাংলার মাটিতে থাকবে না।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় সবাই মিলে জঙ্গি মুক্ত দেশ গড়বো। চর এলাকার মানুষ আপনারা সচেতন হউন, জঙ্গি দমনে সহযোগিতা করুন।

এসময় ডেপুটি স্পিকার চর এলাকায় পুনর্বাসন কার্যক্রমে স্থানীয় চেয়ারম্যান, মেম্বরদের স্বচ্ছতার সঙ্গে প্রকৃতি ক্ষতিগ্রস্তদের তালিকা দিতে বলেন। এবারে বন্যায় যাদের ফসলের ক্ষতি হয়েছে, তাদের শস্যবীজ দেওয়া হবে, যাদের ঘর গেছে তাদের টিন দেওয়া হবে।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন গাইবান্ধার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান, ফুলছড়ি উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুদুর রহমান মোল্লা, ফুলছড়ি উপজেলা চেয়ারম্যান হাবিবুর রহমান প্রমুখ।

জেলা প্রতিনিধি গাইবান্ধা/ ১৪ই আগস্ট, ২০১৬ ইং