শুক্রবার  ২৭শে এপ্রিল, ২০১৮ ইং  |   শুক্রবার  ১৪ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

অভিযোগের কাঠগড়ায় এবার পুলিশ

আগস্ট ১২, ২০১৬

গ্রেপ্তার

বিশ্বজিৎ দেবনাথ/
এরাজ্যের এক গুরুপ্তপূর্ণ জেলা উওর ২৪ পরগনা । তারই স্বচ্ছ ভাবমূর্তিময় এলাকা অশোকনগর । আর আশোকনগর থানার পুলিশই এবার অভিযোগের কাঠগড়ায় ।

ধর্ষণের অভিযোগে এক পুলিশকর্মীকে গ্রেপ্তার করল ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের উত্তর ২৪ পরগনা জেলার অশোকনগর থানা পুলিশ । অভিযুক্তের নাম সফিকুল মণ্ডল । বয়স-৩৩ । মধ্যমগ্রাম থেকে আজ তাকে গ্রেপ্তার করা হয় । সে বর্তমানে মধ্যমগ্রাম দোলতলা পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিল ।

গতবছর জুন মাসে সফিকুল অশোকনগর থানায় কর্মরত ছিল । সেসময় পুলিশ ক্যাম্প লাগোয়া এক গৃহবধূর সঙ্গে পরিচয় হয় তার । ওই গৃহবধূর স্বামী কর্মসূত্রে বাইরে থাকতেন। অভিযোগ, বাড়ি ফাঁকা থাকার সুবাদে ওই গৃহবধূকে ধর্ষণ করে সফিকুল । এবং ঘটনার কথা কাউকে না জানাতে হুমকিও দেয় সে । কারন সে যে সমাজের মুখোশধারি এক শয়তান পুলিশ ।

এরপর গতবছরের জুলাই মাসে মধ্যমগ্রাম দোলতলা পুলিশ লাইনে সে বদলি হয়ে যায় । এরপর ওই গৃহবধূ তাঁর স্বামীকে বিষয়টি জানান । এবং গত মঙ্গলবার ওই গৃহবধূ আশোকনগর থানায় সফিকুলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন | আর আজ তাকে গ্রেপ্তার করা হয় ।

যদিও প্রতিবেশীদের কাছ থেকে জানা গেছে, সফিকুলের সঙ্গে অবৈধ সম্পর্ক ছিল ওই গৃহবধূর । বিভিন্ন জায়গায় একসঙ্গে ঘুরতে যেতেও দেখা গেছে দু’জনকে । সেই কথা জানতে পারে গৃহবধূর স্বামী । এরপর থেকে চলতে থাকে পারিবারিক অশান্তি । তাই জোর করেই গৃহবধূকে দিয়ে ধর্ষণের অভিযোগ করানো হয়েছে । অবশ্য একথা অস্বিকার করেছেন নির্যাতিতা গৃহবধূ ও তার স্বামি।
কলকাতা/১২ই আগস্ট, ২০১৬ ইং