শনিবার  ২৯শে এপ্রিল, ২০১৭ ইং  |   শনিবার  ১৬ই বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

সিদ্ধিরগঞ্জে আসামীর ২স্ত্রীকে ধর্ষণঃ২ সোর্সের বিরুদ্ধে মামলাঃ১০ দিনের রিমান্ড আবেদন মামলা থেকে রেহাই পেলেও এসআই আতাউরকে প্রত্যাহার

সেপ্টেম্বর ৩, ২০১৬

নারায়ণগঞ্জ

।।নারায়নগঞ্জ সংবাদদাতা।।
সিদ্ধিরগঞ্জে রিমান্ডে নেয়া আসামীকে নির্যাতনের ভয়ভীতি দেখিয়ে তার দুই স্ত্রীকে ধর্ষণের অভিযোগে দুই সোর্সের বিরুদ্ধে মামলা করা হয়েছে। গতকাল রাতে ইকবালের এক স্ত্রী বাদী সিদ্ধিরগঞ্জ থানায় নারাী শিশু নির্যাতন সংশোধন আইন ২০০৩/৯ (৩) ধারায় মামলাটি করেন ( মামলা নং-৪)। শুক্রবার রাতে এসআই আতাউরের নাম বাদ দিয়ে দুই সোর্স নজরুল ও শুভকে আসামী করে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন ধর্ষিতা দুই সতীনের একজন। শুক্রবার দুপুর থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত জেলা পুলিশের উদ্ধর্তন কর্মকর্তারা সিদ্ধিরগঞ্জ থানায় অব¯’ান করে এসআইকে বাদ দিয়ে ওই সোর্সদের বিরুদ্ধে ধর্ষণের মামলাটি করান। শনিবার সকালে নারায়ণগঞ্জ শহরের ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ধর্ষিতা দুই সতীনের মেডিকেল পরীক্ষা করা হয়েছে। এদিকে মামলা থেকে রেহাই পেলেও শনিবার দুপুরে এসআই আতাউর রহমানকে সিদ্ধিরগঞ্জ থানা থেকে প্রত্যাহার (ক্লোসড) করে পুলিশ লাইনে পাঠানো হয়েছে। অপর দিকে ধর্ষিত পরিবারের সদস্যরা চরম আতংকের মধ্যে রয়েছেন বলে জানা গেছে। ৩ সদস্যবিশিষ্ট তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফারুক হোসেন জানান, তদন্তে পুলিশের এসআই আতাউর রহমানের কোন সংশ্লিষ্টতা পাওয়া যায়নি। ঘটনাটির মূল হোতা ছিল সোর্স নজরুল। তবে দায়িত্বে অবহেলার কারনে শনিবার এসআই আতাউর রহমানকে সিদ্ধিরগঞ্জ থানা থেকে ক্লোসড করে পুলিশ লাইনে পাঠানো হয়েছে।

মহিলা পরিষদ নারায়ণগঞ্জ মহানগর শাখার সাধারণ সম্পাদক শাহানারা খানম জানান, তারা গণমাধ্যমে দুই সতীনকে ধর্ষণের ঘটনাটি শুনেছে। তারা এ ঘটনার নিরপেক্ষ তদন্ত দাবি করেন এবং দোষীদের শাস্তি দাবি করেছেন।
শনিবার ৩রা সেপ্টেম্বর, ২০১৬ ইং