বৃহস্পতিবার  ২৪শে আগস্ট, ২০১৭ ইং  |   বৃহস্পতিবার  ৯ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

শিশু হারুনের পাযুপথে বাতাস ঢুকিয়ে হত্যার প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত!!!

সেপ্টেম্বর ৪, ২০১৬

মানববন্ধন ও প্রতিবাদ সভা

।।এস.এম.বদিউল আশরাফ/নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা।।

শিশু হারুনের পায়ূপথে বাতাস ঢুকিয়ে অমানবিক ও পাশবিক অত্যাচারের দৃষ্টান্তমূলক শাস্তি ও উন্নত চিকিৎসার দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। ঢাকা মোহাম্মদপুরে গ্যারেজ মালিক কতৃক কর্মচারী কিশোর হারুনের পায়ুপথে বাতাস ঢুকিয়ে হত্যা চেষ্টার প্রতিবাদে আজ সকাল ১১ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকাস্হ নাসিরনগর উপজেলা ছাত্রকল্যাণ সমিতির উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র মো: সাদ্দাম হোসেনের সভাপতিত্বে ও মো: ফয়েজ উদ্দিনের পরিচালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ সম্পাদক এম এ করিম, আরও বক্তব্য রাখেন এড আব্বাস উদ্দিন, এড মুহিদ উদ্দিন, এড সাইফুল ইসলাম, সৈয়দ সাজ্জাদ মোর্শেদ সোহান, এড বাবর , আওয়ামী লীগের নেতা খায়রুজ্জামান ফারুক, এস এম জাহাঙ্গীর, জাহাঙ্গীর মোল্ল, মূখলেস ভূঁইয়া, মো: আজমানুল ইসলাম, শাহেদ আলম, সফিকুল ইসলাম ইউনুস, আলী আজম মেল্লা ও মো: তোফায়েল চৌধুরী। আরো বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি মো: উজ্জল সরকার ও খাইরুল,বাইজিদ যুগ্ম-সম্পাদক আজহার চৌধুরী, শরিফুল, আজহারুল ইসলাম। আরো উপস্থিত ছিল ইসতিয়াক, নোমান, শরিফ, রনি, মামুন, তোফায়েল, লিকু ও সংগঠনের অন্যান্য সদস্য্।

উল্লেখ্য হারুন বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিউতে ৫ নং বেডে মূমূর্ষ অবস্থত্য়া চিকিৎসাধীন রয়েছে। শিশু হারুন (১১) ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার শ্রীঘর গ্রামের দরিদ্র কৃষক আবেদ আলীর পুত্র।
রবিবার ৪ঠা সেপ্টেম্বর, ২০১৬ ইং