শুক্রবার  ২৮শে জুলাই, ২০১৭ ইং  |   শুক্রবার  ১৩ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

শিবগঞ্জ রেজিস্ট্রি অফিসের অনিয়ম ও দূর্ণীতির সংবাদ সংগ্রহ করতে গিয়ে সংবাদকর্মীরা লাঞ্চিত

আগস্ট ৩০, ২০১৬

সংবাদকর্মী লাঞ্চিত

।।রিপন আলি রকি/চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি।।
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা সাব-রেজিস্ট্রি অফিসে দলিল অবমূল্যায়নের সংবাদ সংগ্রহ করতে গিয়ে সংবাদকর্মীদের লাঞ্চিত করেছেন সাব-রেজিস্ট্রি অফিসের কয়েকজন মহরার, কপিস্ট ও দলিল লেখক।

মঙ্গলবার বিকেলে সিনিয়র সাংবাদিক আহসান হাবিব, ডেইলি ইন্ডাস্ট্রি / ই বাংলা পত্রিকা/ উত্তরা প্রতিদিনের শিবগঞ্জ উপজেলা প্রতিনিধি রিপন আলি রকি এবং চাঁপাই চিত্রর নিজস্ব প্রতিবেদক শহিদুল ইসলাম খোকনকে সংবাদ সংগ্রহ করার সময় সাব-রেজিস্ট্রি অফিসের কর্মচারিরা পিছন থেকে ধাক্কা দেয় এবং অশ্লীল ভাষায় গালিগালাজ করে। পরে তারা সবাই ক্ষিপ্ত হয়ে সাংবাদিকদের চাঁদাবাজ হিসেবে আক্ষায়িত করার চেষ্টা করে ও লাঞ্চিত করে অফিসের মহরার আব্দুল খালেক, দলিল লেখক শরিফুল ইসলাম, কপিস্ট তরিকুল ইসলাম, আশরাফুল ইসলাম সিলুসহ ১০/ ১২জন সংবাদকর্মীদের কাছ থেকে ক্যামেরা ছিনিয়ে নেয়। পরে আরও বেশ কয়েকজন চাঁপাইনবাবগঞ্জের সিনিয়র সাংবাদিক পুলিশ প্রশাসনের সহযোগিতা নিয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করেন।

উল্লেখ্য যে, দীর্ঘ দিন যাবত শিবগঞ্জ উপজেলা সাব-রেজিস্ট্রি অফিসে দলিল জালিয়াতি, ভুয়া রেজিস্ট্রেশন নম্বর দিয়ে সমিতি পরিচালনাসহ, বিভিন্ন অনিয়ম ও দূর্ণীতি করে আসছে। যা বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকায় প্রকাশিত হয়। যার ফলে আগে থেকেই পরিকল্পনা মাফিক এ ধরনের ঘটনা ঘটিয়েছে।
মঙ্গলবার/৩০শে আগস্ট-২০১৬ ইং/১৫ই ভাদ্র-১৪২৩ বঙ্গাব্দ