শুক্রবার  ২৮শে জুলাই, ২০১৭ ইং  |   শুক্রবার  ১৩ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

রিশা হত্যা মামলার আসামী ওবায়দুল নীলফামারীতে গ্রেফতার

আগস্ট ৩১, ২০১৬

রিশা হত্যা মামলা

।।বিশেষ প্রতিনিধি/নীলফামারী।।
রাজধানীর উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের ছাত্রী সুরাইয়া আক্তার রিশা (১৫) হত্যা মামলার আসামি ওবায়দুল খানকে (২৯) নীলফামারীর ডোমার উপজেলা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ বুধবার সকালে ডোমার উপজেলার নীলফামারী ডোমার সড়কের খানাবাড়ী এলাকা হতে এলাকাবাসী তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।নীলফামারী পুলিশের একটি বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, ওবায়দুলকে ধরতে মঙ্গলবার রাতব্যাপী ডোমার থানার ওসি আহমেদ রাজিউর রহমানের নেতৃত্বে ঢাকার রমনা থানার উপ-পরিদর্শক মোশারফ হোসেনসহ একদল পুলিশ অভিযান চালায়। রাত ৮টার দিকে ডোমার ব্র্যাক অফিসে পুলিশ হানা দিলে পুলিশের উপস্থিতি টের পেয়ে সে পালিয়ে যায়। এ সময় পুলিশ ডোমার ব্র্যাক অফিসের অফিস সহকারী সাহাদাত হোসেন ও পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার সোনাহার শাখার ব্র্যাকের অফিস সহকারী ও খুনি ওবায়দুলের দুলাভাইয়ের ছোটভাই খুশবুকে আটক করে থানায় নিয়ে আসে।

ভোর রাতে সুযোগ বুঝে ওবায়দুল ডোমার হতে নীলফামারী পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ডোমার উপজেলার নীলফামারী ডোমার সড়কের খানাবাড়ী এলাকা হতে এলাকাবাসী তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

এর আগে গত বুধবার দুর্বৃত্তের ছুরিকাঘাতে গুরুতর আহত হয় রাজধানীর কাকরাইলে উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের ছাত্রী সুরাইয়া আক্তার রিশা ।পরে তাকে দুপুরে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়। টানা চারদিন চিকিৎসাধীন থাকার পর রোববার সকালে মারা যায় রিশা।

এ ঘটনায় ওবায়দুল খানকে আসামি করে রিশার মা তানিয়া হোসেন বাদী হয়ে রমনা থানায় একটি মামলা দায়ের করেন। রিশার মৃত্যুর পর মামলাটি হত্যা মামলায় রূপান্তরিত হয়।
বুধবার /৩১শে আগস্ট,২০১৬ ইং/১৬ই ভাদ্র,১৪২৩ বঙ্গাব্দ