শনিবার  ২০শে জানুয়ারি, ২০১৮ ইং  |   শনিবার  ৭ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

যশোর সিটি প্লাজার উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

আগস্ট ৩০, ২০১৬

যশোর

এ এম রাকিব/যশোর প্রতিনিধি/
যশোর সিটি প্লাজা শপিং কমপ্লেক্সের চেয়ারম্যান সৌদি প্রবাসী এস এম ইয়াকুব আলীর ব্যক্তি উদ্যোগে বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার সকালে যশোরের মণিরামপুর উপজেলার শ্যামকুড় ইউনিয়নের কয়েকশ’ নারী পুরুষের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল ও নগদ টাকা। ত্রাণ বিতরণকালে প্রবাসী ইয়াকুব আলীর পক্ষে তার পিতা জবেদ আলী সরদার, বড় ছেলে ফাহিম শাহরিয়ারসহ আত্মীয় স্বজনরা উপস্থিত ছিলেন।
সম্প্রতি অবিরাম বর্ষণ ও নদীর উপচে পড়া পানিতে মণিরামপুর অঞ্চলের বিস্তৃণ এলাকা প্লাবিত হয়েছে। হাজার হাজার মানুষ পানিবন্দি। খাদ্য সংকট প্রকট রুপ ধারণ করেছে। সিটি প্লাজার চেয়ারম্যান এস এম ইয়াকুব আলী বিষয়টি জানার পর সুদূর সৌদি আরব থেকে নিজ এলাকা মণিরামপুরের বন্যর্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণের
উদ্যোগ নেন।

প্রবাসী ইয়াকুব আলী ইতিমধ্যে এলাকায় দানশীল ব্যক্তি হিসেবে ব্যাপক পরিচিতি পেয়েছেন। তিনি এলাকার স্কুল-কলেজ-মাদ্রাসার উন্নয়নে কাজ করে যাচ্ছেন।এছাড়া প্রতিবছর তিনি মেধাবী অসহায় ও দরিদ্র শিক্ষার্থীদের আর্থিক সহায়তা দিয়ে থাকেন। তিনি বয়স্ক নারী-পুরুষদেরও খাদ্য,বস্ত্র ও আর্থিক সহায়তা প্রদান করেন।
মঙ্গলবার/৩০শে আগস্ট-২০১৬ ইং/১৫ই ভাদ্র-১৪২৩ বঙ্গাব্দ