শুক্রবার  ২২শে জুন, ২০১৭ ইং  |   শুক্রবার  ৯ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

ফরিদপুরে চরম ভোগান্তিতে সিটিসেলের গ্রাহকেরা

জুন ৩০, ২০১৬

সিটিসেল

ফরিদপুর জেলায় সিটিসেল গ্রাহকেরা চরম ভোগান্তির মধ্যে রয়েছেন। গত কয়েকমাস ধরে সিটিসেলে কোন নেটওয়ার্ক না থাকায় এমন বিড়ম্বনার শিকার হচ্ছেন। এ বিষয়ে স্থানীয় কতৃপক্ষ তেমন কিছুই বলতে পারছেন না। ফলে হাজার হাজার গ্রাহক ফোন ব্যবহার না করতে পেরে ক্ষুব্দ।

খোঁজ নিয়ে জানাগেছে, গত কয়েকমাস ধরে ফরিদপুর জেলার কোথাও সিটিসেল কোম্পানীর নেটওয়ার্ক নেই। কি কারনে এমনটি হয়েছে তা বলতে পারছেনা স্থানীয় সিটিসেল কোম্পানীর প্রতিনিধিরা। গ্রাহকদের আশংকা সিটিসেল বন্ধ ঘোষনা করা হতে পারে- এ জন্যই আগে থেকেই সিটিসেল নেটওয়ার্ক ফরিদপুরে বন্ধ করে দেয়া হয়েছে।

ফরিদপুর জেলায় যারা সিটিসেল ব্যবহার করেন তাদের অভিযোগ, তারা কোন প্রকার যোগাযোগ করতে পারছেন না। তাছাড়া যারা সিটিসেলের মডেম ব্যবহার করেন তারাও চরম ভোগান্তিতে পড়েছেন। ফরিদপুরের বেশ কয়েকজন সাংবাদিক জানান, তারা সিটিসেল মডেম ব্যবহার করতেন। কিন্তু গত কয়েকমাস যাবত নেটওয়ার্ক না থাকার কারনে তারা বেশ সমস্যার মধ্যে পড়েছেন। বিষয়টি নিয়ে তারা স্থানীয় সিটিসেল কোম্পানীর প্রতিনিধির সাথে কথা বলেও কোন সদুত্তর পাননি।

শহরের আলীপুর এলাকার জনৈক গ্রাহক জানান, কয়েকমাস ধরে সিটিসেলে নেটওয়ার্ক না থাকায় সে পরিবারের সদস্যদের সাথে যোগাযোগ করতে পারছেন না। অন্য কোন কোম্পানীর ফোন না থাকায় সে মারাত্বক সমস্যার মধ্যে পড়েছেন। এ নিয়ে তিনি ঢাকার কাস্টমার কেয়ারে যোগাযোগ করেন। সেখান থেকে তাকে নানা টালবাহানার কথা বলে ফোন কেটে দেয়া হয়।

সিটিসেল কতৃপক্ষের এমন আচরনে ক্ষোভ প্রকাশ করেছেন গ্রাহকেরা। কোন প্রকার ঘোষনা না দিয়ে দিনের পর দিন নেটওয়ার্ক বন্ধ রেখে সিটিসেল কতৃপক্ষ গ্রাহকদের যেভাবে হয়রানী করছেন তাতে অনেক গ্রাহক ক্ষতিপূরন মামলা করবেন বলে জানিয়েছেন।

বিপ্লব কুমার দাস (শাওন),ব্যুরো চীফ (ফরিদপুর)- ৩০/০৬/১৬ইং