সোমবার  ২১শে আগস্ট, ২০১৭ ইং  |   সোমবার  ৬ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

পরকীয়া এবং পরকীয়া থেকে পরিত্রাণ

মে ১৮, ২০১৬

পরকীয়া

ইসতাইন আহমেদ,সিলেটঃ- 

পরকীয়া আমাদের সমাজে এখন একটি ব্যাধিতে পরিণত হয়েছে।পাল্লা দিয়ে নারীপুরুষ সমান তালে আক্রান্ত হচ্ছে ।নিত্য ঘটছে দুর্ঘটনা আর বেড়ে যাচ্ছে সংসার ভাঙ্গার খেলা। এমন নির্মম খেলা চলতে থাকলে এক সময় ধ্বংসের মুখে পতিত হবে আমাদের সমাজ ব্যাবস্থা।আর সেজন্য এই ব্যাধি থেকে আমাদের পরিত্রাণের পথ খুঁজতে হবে।আমার আজ নারিদের পরকীয়া নিয়ে ছোট করে একটু আলোচনা করবো।

আমারা কি জানতে চেষ্টা করেছি কখনও একটা নারী কখন পরকীয়া করে?

যখন স্বামীর কাছ থেকে ভালো ব্যবহার এবং শারীরিক সন্তুষ্টি না পায় তখন একজন নারী পরকীয়া জড়িয়ে পড়তে দেখা যায়।পরকীয়া থেকে পরিত্রাণের পেছনে স্বামীকেই মূলত ভূমিকা পালন করতে হবে।মানুষিক সমস্যার পাশাপাশি জৈবিক সমস্যা পরকীয়ার ক্ষেত্রে একটা বড় সমস্যা ।আর সে জন্য সংসারের সুখ শান্তির জন্য মানুষিকতা পরিবর্তনে সাথে জৈবিক শিক্ষা ও খুব প্রয়োজন । এই সমস্যা সমাধানের উদ্দেশ্য নিয়েই এটা লিখা।

যেমন ধরা যাক, একটা মেয়ে পুরোপুরি সন্তুষ্ট হতে ১৫-২০ মিনিট সময় লাগে, কিন্তু একটা ছেলে ২-৫ মিনিটের মধ্যে সন্তুষ্ট হয়ে যায়। মেয়েদের ক্ষেত্রে ২০ এবং ছেলেদের ক্ষেত্রে ৫ মিনিট ধরলে ব্যবধান থাকে ১৫ মিনিটের। এখন আপনার বিবেক থেকে বলেন, আপনিতো সন্তুষ্ট কিন্তু আপনার স্ত্রী সন্তুষ্ট না, তার আরো ১৫ মিনিট দরকার, সে কী করবে? এখানেই হচ্ছে আসল সমাধান।

আপনি ১৫ মিনিট Foreplay করেন। বাকী ৫ মিনিট Intercourse করেন। দুজনই সমান ২০ মিনিট ২০ মিনিট হয়ে গেল। এখন Foreplay কীভাবে করবেন। সব কিছুর প্রসেস আছে আপনাকে প্রসেস ধরে আগাতে হবে। তবে Foreplay টা খুব ধীরে ধীরে করতে হবে। ঠোঁঠকে কখনো কখনো যোনির সমান ধরা হয়। আপনি ঠোঁঠ থেকে শুরু করবেন, এটা ভালোবাসার প্রকাশ। যখন আপনি স্তনে যাবেন তখন কিছু কাজ করতে হবে। প্রথমে আপনি স্তনের আশেপাশে তারপর স্তনের কালো বা হালকা গোলাপী বৃত্তে সবশেষে নিপল এ Foreplay করবেন। সরাসরি নিপলে যাওয়া যাবে না।

এখন যেটা বলবো সেটা গ্যারান্টি দিয়ে বলতে পারি স্ত্রী সন্তুষ্ট হবে। তবে আপনার নখ ভাল করে কেটে নিবেন। এটা আমার ভাষায় “দু আঙ্গুলে নারী সন্তুষ্টি”। এখন যোনি নিয়ে কথা বলবো। যোনির পাশে Circle করে ২ মিনিট স্পর্শ করুন তারপর clits এ ২ মিনিট স্পর্শ করুন, আবার যৌনির পাশে Circle করে ১.৫ মিনিট, তারপর Vagina তে স্পর্শ করুন। এই মুহুর্তে যদি আপনি ১টা বা ২টা আঙ্গুল Vagina তে 2 Inches ঢুকিয়ে উপরে দিকে Fingering করেন যে কোন মহিলা সন্তুষ্ট হতে বাধ্য। পরে আপনি Intercourse বা যৌনসঙ্গম করেন। সে এখন আপনার উপর পুরোপুরি সন্তুষ্ট।

বাসায় আসার আগে স্ত্রীকে রোমান্টিক Message দিতে পারেন। মনে রাখবেন স্বামীর কাছে নারীদের চাহিদা হল মানসিক এবং শারীরিক। আবার বলছি ধীরে ধীরে FOREPLAY করবেন কারণ Sex টা হচ্ছে আর্ট। আপনার হাতে হালকা একটা স্পর্শ করুন ধীরে ধীরে বলার অর্থ বুঝতে পারবেন। এটাকে বলে শিহরন। এই লেখাটা লিখার উদ্দেশ্য হল সমাজ থেকে পরকীয়া দূর করা। যখন স্বামী তার স্ত্রীকে সন্তুষ্টি দিতে পারবে তখনই সুখি সমৃদ্ধ সমাজ গঠন হবে। এর অপেক্ষায় রইলাম।