বুধবার  ২০শে সেপ্টেম্বর, ২০১৭ ইং  |   বুধবার  ৫ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

এইমাএ পাওয়া

আজ বিয়ের পিড়িয়ে বসছেন বলিউড তারকা বিপাশা- করণ সিং

এপ্রিল ৩০, ২০১৬

Bipasha-Basu-Karan-Singh-Grover-meet-media-Mehendi

ই বাংলা বিনোদন ডেস্কঃ

বলিউডের অভিনেত্রী বিপাশা বসু আজ ৩০ এপ্রিল বসছেন বিয়ের পিঁড়িতে। গতকাল থেকে শুরু হয়েছে তাঁর বিয়ের আনুষ্ঠানিকতা।

বিপাশার বিয়ে বাঙালি রীতিতে সব তত্ত্ব সাজিয়ে দিনের শুরুতেই হয়েছে পূজা। এরপর সন্ধ্যায় সংগীত অনুষ্ঠানের আয়োজন করা হয় বিপাশার মুম্বাইয়ের বাড়িতে।

দীর্ঘদিন প্রেমের পর বিপাশা বসু বিয়ে করছেন তাঁর অ্যালোন ছবির সহভিনেতা করন সিং গ্রোভারকে। বিপাশা বসুর বন্ধু ফিটনেস ট্রেইনার ডিয়ানা পান্ডে গতকাল ইনস্টাগ্রামের একটি ছবি দিয়ে জানান দেন বিপাশার বিয়ের আনুষ্ঠানিকতা শুরুর।

গত শুক্রবার সন্ধ্যায় মুম্বইয়ের জুহু এলাকায় একটি ক্লাবে দুই পরিবারের সদস্য, আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধবের উপস্থিতিতে মেহেদি অনুষ্ঠান হয়। আর আজ বাঙালি রীতিতে বিয়ে হবে বিপাশা-করণের। আলোচিত এ প্রেমিকজুটির বিয়ে নিয়ে এরই মধ্যে বলিউডের অনেক তারকা আগাম শুভেচ্ছা জানিয়েছেন।

সে সঙ্গে তাদের ভক্তরা তো জানিয়েছেনই। এখন অপেক্ষা বিয়ের। আজ বিয়ে হলেও শিগগিরই বিবাহোত্তর সংবর্ধনা হচ্ছে না তাদের। আরও কিছুদিন পর তারা এ আয়োজন করবেন বলে জানিয়েছেন। সেখানে আত্মীয়স্বজনরা ছাড়াও বলিউড তারকারা উপস্থিতি থাকবেন।

এদিকে মেহেদি অনুষ্ঠানের ঠিক আগ মুহূর্তে শুভেচ্ছা জানাতে ভুল করেননি করণের সাবেক স্ত্রী জেনিফার উইনগেটও।

হিন্দুস্তান টাইমসের এক সাক্ষাৎকারে বিপাশা-করণের বিয়েতে শুভেচ্ছা জানাতে গিয়ে এ টিভি তারকা বলেন, আমি মনে করি ওরা দুজন পারফেক্ট কাপল। তাদের প্রেম সফল হচ্ছে। বিষয়টি জেনে খুবই ভালো লাগছে। সে সঙ্গে বিপাশা-করণের বিবাহিত জীবন সুখের হোক এমনটাই কামনা করি। ইন্ডিয়ান এক্সপ্রেস।